,



হঠাৎ মিষ্টি জান্নাতের রেস্তোরায় তাসকিন

Spread the love

বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ ও অভিনেত্রী মিষ্টি জান্নাতকে নিয়ে মাঝখানে কম আলোচনা হয়নি। অবশ্য সূত্রপাতটা মিষ্টির দিক থেকেই ছিল। তাসকিনকে ভালোবাসেন মিষ্টি- এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সে সময় এও ছড়ায় যে তাসকিনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ঢাকাই ছবির নায়িকা মিষ্টি জান্নাত। পরে মিষ্টিই খোলাসা করেছিলেন যে আসলে তাসকিনকে তিনি বন্ধু হিসেবে দেখেন। তাসকিনই তার প্রিয় খেলোয়াড়।

এরপর অবশ্য সব গুঞ্জন শেষ হয়ে যায় তাসকিনের বিয়ের মধ্য দিয়ে। এগুলো পুরনো খবর হলেও নতুন খবর হচ্ছে মঙ্গলবার রাত ১০টার দিকে হঠাৎই মিষ্টির রেস্তোরায় হাজির হন তাসকিন। রাজধানীর ধানমন্ডিতে ‘সিনে ক্যাফে’ নামের একটি রেস্তোরা চালু করেছেন মিষ্টি। গতকাল রাত ১০টার দিকে হঠাৎ করেই সেখানে গিয়ে হাজির হন তাসকিন।

এ বিষয়ে গণমাধ্যমকে মিষ্টি জানান, ‘তাসকিনের সঙ্গে আমার বন্ধুত্বের কথা অনেকেই জানেন না। অনেক আগে থেকেই তাসকিনের সঙ্গে আমার বন্ধুত্ব। হঠাৎ করেই তাসকিন আমার সিনে ক্যাফেতে এসেছিলেন। আমরা প্রায় দুইঘণ্টা জমিয়ে আড্ডা দিয়েছি, মজার মজার খাবার খেয়েছি।’ এসময় দুজনকে একসঙ্গে সেলফিও তুলতে দেখা যায়।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত সিনেমায় মিষ্টির বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। ২০১৫ সালে গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত তার ‘চিনি বিবি’ সিনেমাটি মুক্তি পায়। গত বছর মিষ্টির ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক।

অারো খবর