,



সালমানের এঁটো কাপে ক্যাটরিনার চুমুক নিয়ে তোলপাড় (ভিডিও)

Spread the love

দীর্ঘদিন পর জুটি বেঁধেই পর্দা কাঁপিয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার সাফল্যের পর তাই খোশ মেজাজেই আছেন তারা। সাবেক প্রেমিকযুগলের রসায়ন ব্যাপক প্রশংসিত হয়েছে দর্শকমহলে। এই সিনেমার শুটিংয়ের সময় থেকেই আবারো একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা।

সম্প্রতি একটি রিয়্যালিটি শো অনুষ্ঠানে একসঙ্গে গিয়েছিলেন সালমান-ক্যাট। সেখানে এক প্রতিযোগী ‘তেরে নাম’ সিনেমার টাইটেল গানের সঙ্গে পারফর্ম করেন। আর সেই পারফরম্যান্স দেখে কেঁদে ফেলেন ক্যাটরিনা। তাৎক্ষণিক ক্যাটরিনাকে রুমাল এগিয়ে দেন সালমান। শুধু তাই নয় ক্যাটকে সাল্লু এমনভাবে সান্ত্বনা দিয়েছেন যেটি দেখে অনেকেই বলেছিলেন, পুরনো প্রেম আবারো জেগে উঠেছে।

এর চেয়েও আশ্চর্য্যের বিষয় হচ্ছে সম্প্রতি, একটি শোয়ের জন্য পুনে গিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। ওই সময় উপস্থিত ছিলেন সোনাক্ষী সিনহাও। ‘স্যাগ সে স্বাগত’ গানে কোমরও দুলিয়েছেন দু’জনে। তার পরের ঘটনা রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে বলিউডে।

মিডিয়া কনফারেন্স চলাকালীন কফি খেয়ে নিজের কাপটি ক্যাটরিনার দিকে বাড়িয়ে দেন সালমান। কোনো কার্পণ্য না করে সালমানের এঁটো কাপে চুমুক দিতে থাকেন ক্যাটরিনা। ঘটনাটি পাশে বসে থাকা সোনাক্ষী সিনহার নজর এড়ায়নি। তবে বিষয়টি যাতে মিডিয়া বুঝতে না পারে সেজন্য বেশ কিছুক্ষণ নিজেই অনবরত কথা বলতে থাকেন ক্যাটরিনা। আর এ ভিডিওটি প্রকাশ্যে আসার পর তোলপাড় শুরু হয়ে যায় বলিউডে।

উল্লেখ্য, গত বছরের শেষ দিকে সালমানের জন্মদিনের পার্টিতেও বেশ কাছাকাছি দেখা গেছে সালমান-ক্যাটকে। ওই সময় পার্টি থেকে বেরিয়ে গিয়েছিলেন সালমানের বান্ধবী লুলিয়া ভান্তুর। ভিডিওটি দেখতেক্লিক করুন…

অারো খবর