,



প্রথমবার অন্যরূপে কবির তিথি

Spread the love

file (5)

‘মিশন মাদ্রিদ’ ছবিতে প্রথমবার চুক্তিবদ্ধ হয়েছিলেন কবির তিথি। কিন্তু সে ছবিটি জ্বলে ওঠার আগেই নিভে যায়। নানা কারণে আর শুটিং শুরু হয়নি। এরপর অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল নৃত্যে শিল্পী ও অভিনেত্রী কবির তিথি নতুন ছবিতে কাজ করবেন।

কিন্তু কোন পরিচালকের ছবিতে কাজ করবেন, ছবির নায়ক কে, সেই ছবির কাজ শুরু হবে কবে এ বিষয়ে প্রশ্ন করা হলে সব সময়ই বিষয়টি চেপে গেছেন তিনি। বলেছেন, সময় হলে সবাইকে জানাবো।

এবার হয়তো সেই সময় এসেছে। তাই জানানেন তিথি। সম্প্রতি রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছে সম্রাট। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন শাকিব খান এবং বুবলি।

বৃহস্পতিবার সন্ধ্যায় এফডিসিতে ছবির একটি আইটেম গানেও পারফর্ম করেন তিথি। তার সঙ্গে ছিলেন সম্রাট। গানের কোরিওগ্রাফি করেন সাইফ খান কালু।

কবির তিথি বলেন, ‘এবারই প্রথমবার আইটেম গানে নাচলাম। প্রথমে আমি রাজি ছিলাম না। কিন্তু ‘শুটার’ ছবির প্রযোজক ইকবাল ভাইয়ের অনুরোধেই কাজটি করেছি। তাছাড়া ছবিতে আমার বিপরীতে আছেন সম্রাট ভাই। তার সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। আশা করছি আইটেম গানের পাশাপাশি আমার অভিনয়ও সকলের কাছে ভালো লাগবে।’

‘শুটার’ ছবিটি আগামী ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে। ছবিতে শাকিব খানকে দেখা যাবে পেশাদার খুনি হিসেবে। তার বিপরীতে আছেন বুবলি।

অারো খবর