,



পিএসএল খেলতে রাতে ঢাকা ছাড়ছেন মোস্তাফিজ-রিয়াদ

Spread the love

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর শুরু হচ্ছে আগামি ২২শে ফেব্রুয়ারি। এবারের আসরে খেলবে চার বাংলাদেশি। সাকিব-তামিম খেলবেন পেশোয়ারের হয়ে রিয়াদ সাবেক দল কোয়েটার হয়ে অন্যদিকে মোস্তাফিজ খেলবে লাহোর কালান্দার্সের হয়ে।

মঙ্গলবার রাত পৌনে ১টায় একই ফ্লাইটে মোস্তাফিজ-রিয়াদ পিএসএল খেলতে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

২৩ ফেব্রুয়ারি দিন রিয়াদের কোয়েটা খেলবে করাচির বিপক্ষে। রিয়াদ ও মুস্তাফিজ দুইজনই জাতীয় দলের হয়ে নিহদাস কাপ খেলতে দুবাই থেকে সরাসরি শ্রীলংকা চলে যাবেন। কলম্বোতে তারা দলের সঙ্গে যোগ দেবেন।

৬ মার্চ কলম্বোতে শুরু হবে তিন জাতি নিহদাস টি২০ টুর্নামেন্টে। স্বাগতিক শ্রীলংকা ও বাংলাদেশের সঙ্গে টুর্নামেন্টের অন্য দল ভারত। ১৮ মার্চ পর্যন্ত চলবে ত্রিদেশীয় সিরিজ। ওই টুর্নামেন্ট শেষে আবার দুবাই ফিরে যেতে পারেন রিয়াদ ও মুস্তাফিজ।

১৮ মার্চ থেকে পিএসএলে নক আউট শুরু হবে। তাই যদি তাদের দল নক আউটে খেলার যোগ্যতা অর্জন করে তাহলে তারা দুবাই যেতে পারেন। না হলে প্রিমিয়ার লীগে খেলবেন তারা।

তবে ইনজুরির কারনে পিএসএলের শুরু থেকে খেলবে না সাকিব আল হাসান।তামিমের সামান্য কিছুটা চোট আছে তাই পিএসএলের প্রথম থেকে তার খেলাও অনেকটা অনিশ্চিত।প্রথম দিনই তামিম-সাকিবের পেশোয়ার মাঠে নামবে মুলতানের বিপক্ষে।

অারো খবর