,



পাকিস্তান-ইংল্যান্ড টেস্টে ক্যামেরায় ধরা পড়লেন ইরফান

Spread the love

সম্প্রতি বলিউড অভিনেতা ইরফান খানের শারীরিক অবস্থা নিয়ে খবর প্রকাশিত হয়। এ অভিনেতার সর্বশেষ অবস্থার কথা ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে জানান পরিচালক সুজিত সিরকার। তিনি জানিয়েছিলেন, আপাতত কিছুটা সুস্থ আছেন ইরফান, চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

অথচ কয়েক মাস ধরেই বলিউডের জনপ্রিয় এ অভিনেতার শারীরিক অবস্থার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। অনেকেই বলতে পারছিলেন না কেমন আছেন ইরফান। একেক সময় একেক ধরণের গুঞ্জনও ছড়িয়েছে। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন তিনি। এই অভিনেতা যে এখন অনেকটাই সুস্থ তারই প্রমাণ মিলল লর্ডসে অনুষ্ঠিত হওয়া ইংল্যান্ড-পাকিস্তান ক্রিকেট ম্যাচে। এদিন গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছেন ইরফান।

এসময় পাক নিউজ চ্যানেলের এক সঞ্চালকের ক্যামেরায় ধরা পড়েন এ অভিনেতা। আর সেই ছবি টুইটারে পোস্ট করেছেন জইনব আব্বাস নামের ইই সঞ্চালক। তাই ইরফান ভক্তদের জন্য খুশির খবর যে তিনি কিছুটা হলেও সুস্থ আছেন।

উল্লেখ্য, ইরফান খানের নিউরো এন্ডোক্রাইন টিউমার ধরা পড়েছে। চিকিৎসার জন্য এই মুহূর্তে লন্ডনে আছেন এই অভিনেতা। পরিচালক সুজিত সরকার পরবর্তী ছবি ‘উদম সিং’-এর বায়োপিকে অভিনয় করার কথা রয়েছে ইরফানের।

অারো খবর