,



পরিচয় লুকিয়ে রেস্টুরেন্টে কাজ নিলেন ওবামাকন্যা,সাশা ওবামা !!

Spread the love

পরিচয় লুকিয়ে রেস্টুরেন্টে কাজ নিলেন ওবামাকন্যা!

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে সাশা ওবামা একটি রেস্টুরেন্টে কাজ করছেন। গ্রীষ্মকালীন ছুটির ফাঁকে ম্যাসাচুসেটসের মার্থাস ভিনিয়ার্ড নামের একটি দ্বীপের এক রেস্টুরেন্টে কাজ নিয়েছেন সাশা। রেস্টুরেন্টটি সামুদ্রিক খাবার বিক্রি করে থাকে। এ খবর জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

 

বিশ্বের অন্যতম ক্ষমতাধর প্রেসিডেন্টের মেয়ে রেস্টুরেন্টে কাজ করছেন, এটা শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। খাবারের অর্ডার নেওয়া ও পরিবেশন করা ছাড়াও মাঝে মাঝে ক্যাশ কাউন্টারও সামলাতে হচ্ছে সাশা ওবামাকে।

তবে কাজ নেয়ার সময় সাশা নয় বরং নাতাশা নামেই পরিচয় দিয়েছেন ওবামা কন্যা। পরিচয় গোপন করে কাজ নিলেও সাশার নিরাপত্তার জন্য সর্বদা ছয়জন গোয়েন্দা কাজ করছেন। তাই তার পরিচয় আর গোপন থাকেনি বলে এক প্রতিবেদনে জানিয়েছে বোস্টন হেরাল্ড।

রেস্টুরেন্টে সাশার এক সহকর্মী বোস্টন হেরাল্ডকে বলেন, ‘সাশা মূলত গ্রাহকদের কাছ থেকে খাবারের অর্ডার সংগ্রহ করেন। আমরা প্রথমে বুঝতে পারছিলাম না, কেন ছয়জন লোক সবসময় তাকে পাহারা দিয়ে রাখে। পরে তার পরিচয় জানতে পারলাম।’

প্রেসিডেন্ট বারাক ওবামা ও তার পরিবারের সদস্যরা ছুটির সময়গুলো কাটাতে মার্থাস ভিনিয়ার্ড দ্বীপেই আসেন।

ওবামার সবচেয়ে ছোট মেয়ে সাশার বয়স ১৫ বছর। রেস্টুরেন্টে কাজ করার সময় অন্যান্য কর্মীদের মতই নীল টিশার্ট ও ক্যাপ পরে কাজ করেন সাশা।

তবে এ বিষয়ে মার্কিন প্রেসিডেন্টের দপ্তর হোয়াইট হাউজের পক্ষ থেকে কোন মন্তব্য করা হয়নি। অবশ্য মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা একবার জানিয়েছিলেন, তিনি তার দুই মেয়েকে সাধারণ নাগরিকদের মত করেই বড় করতে চান।

অারো খবর