,



দেশভিত্তিক উৎকর্ষ কার্যক্রমের একাদশ শ্রেণীর বইপড়া কর্মসূচি

Spread the love
তারুন্যের মাঝে বই পড়ার প্রবনতা যেন দিন দিন হ্রাস পাচ্ছে। প্রযুক্তির উন্নতির সাথে সাথে ফেসবুক,টুইটার,হোয়াট্স এপ নামক নানা সামাজিক যোগা-যোগ মাধ্যমে নিজেদের ব্যাস্ত করে রাখছেন শিক্ষার্থীরা।আর সেই শিক্ষার্থীদের মাঝে বই পড়ার প্রবানতা ফিরিয়ে আনতেই বিশ্ব সাহিত্য কেন্দ্র আয়োজিত দেশভিত্তিক উৎকর্ষ কার্যক্রমের একাদশ শ্রেণীর বইপড়া কর্মসূচির পুরস্কার বিতরণী উৎসব-২০১৬ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।
সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা প্লাজাতে ঢাকা মহানগরের সেরা ১৫টি কলেজ ও কেন্দ্রভিত্তিক বইপড়া কর্মসূচির মোট ৭৫২ জন ছাত্র-ছাত্রীকে তাদের অভিভাবক ও শিক্ষকের উপস্থিতিতে পুরস্কৃত করা হয়।
বর্ণাঢ্য এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের অতিথি বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, প্রথম আলোর উপ-সম্পাদক আনিসুল হক, টেলিভিশন ব্যক্তিত্ব ডা. আব্দুন নূর তুষার, আইএফআইসি ব্যাংকের হেড অব বিজনেস শাহ মো: মঈনুদ্দীন ও হেড অব ব্রান্ডিং মো: আসাদুজ্জামান বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এবং বক্তৃতা করেন। আইএফআইসি ব্যাংক এই অনুষ্ঠান আয়োজনে সহায়তা করে। অনুষ্ঠান সঞ্চালন করেন মেসবাহ উদ্দিন আহমেদ সুমন।
নাবিউল হাসান
আলোর যাত্রা ডেস্কঃ

অারো খবর