,



ট্রেইলারেই দুন্ধুমার অ্যাকশন (ভিডিও)

Spread the love

সোমবার ইউটিউবে প্রকাশ পেয়েছে মিস্টার বাংলাদেশ সিনেমার ট্রেইলার। এখানে দেখা যাচ্ছে দেশের পতাকার মান রক্ষা করতে জঙ্গিবাদ নির্মুলে নেমেছে মিস্টার বাংলাদেশ। মূলত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে এ সিনেমা। প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প, গান ও যুদ্ধ সবই ভেসে উঠে এই তিন মিনিট ২০ সেকেন্ডের ভিডিওতে।

নির্মাতা আকতারুল ইমান বলেন, ‘সিনেমাটি দেখে একজনও যদি জঙ্গিবাদ থেকে ফেরত আসে তাহলেই আমাদের স্বার্থকতা।  কাউকে আনতে না পারলে তা হবে আমাদের ব্যর্থতা।’ ট্রেইলার প্রকাশ উপলক্ষে বিএফডিসির জহির রায়হান মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ইমান।

ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি ছিলেন বিএফডিসির এমডি আমির হোসেন।

এ সময় আসাদুজ্জামান নূর বলেন, ‘‘চলচ্চিত্র সংস্কৃতির সবচেয়ে বড় একটি অংশজুড়ে আছে। এই মাধ্যম মানুষের কাছে যত দ্রুত তথ্য পৌঁছানো যায়, তা অন্য কোনো মাধ্যমে সম্ভব নয়। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গি বিরোধী একটি সিনেমা। আমার বিশ্বাস এই সিনেমাটির মাধ্যমে সবাই ভালো একটি মেসেজ পাবেন।

‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন খিজির হায়াত খান। এছাড়া তিনি এ সিনেমাটি নিজে প্রযোজনাও করছেন। কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন শানেরায় দেবী শানু, টাইগার রবি, সোলাইমান সুখন, শামীম হাসান সরকার।

অারো খবর