,



ঘুম থেকে উঠেই নিজের মৃত্যুর খবর পেলেন শ্রীলেখা!

Spread the love

অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা ‘শ্রীলেখা’ মিত্র। সকালে ঘুম থেকে উঠে নিজের মৃত্যুর খবর পড়েন শ্রীলেখা।

পরে মৃত্যুর খবর নিজের ফেসবুক প্রোফাইলে আবার শেয়ারও করেছেন। এমন নির্মল গুজব সকলের সঙ্গে ভাগ করে নিয়ে মজা করে নিজের উদ্দেশেই R.I.P. লিখেছেন ঘোঁতনের ‘পরি পিসি’।

ভারতীয় একটি গণমাধ্যম ঘটনার সত্যতা জানতে ফোন করে শ্রীলেখার নাম্বারে, ফোন ধরেই মজা করে তিনি বললেন, ‘হ্যাঁ, বেঁচে আছি’। কয়েকদিন ধরে এই কৈফিয়তই দিয়ে যেতে হচ্ছে “

এক সাংবাদিক বন্ধুর সূত্রেই প্রথমে খবরটা পেয়েছিলেন শ্রীলেখা। ভিডিও দেখেই অবাক নায়িকা। সামান্য জ্বরে কাবু হয়ে একটু হাসপাতালে ভরতি হতে হয়েছিল। তাতেই এমন খবর রটে গেল! নিজের মৃত্যুর খবরে অবাকও হয়েছেন আবার মজাও পেয়েছেন শ্রীলেখা।

তবে খবরটা শুনেই রেগে গিয়েছিলেন তাঁর বাবা ও মেয়ে। প্রিয় মানুষটাকে নিয়ে এমন রটনা মোটেও পছন্দ হয়নি তাঁদের। পছন্দ হওয়ার কথাও নয়। এমন গুজবে কান, চোখ কোনওটাই যে দেওয়া উচিত নয়, তা নায়িকাই বোঝান দু’জনকে।

সোশ্যাল মিডিয়ায় এমন গুজব নতুন নয়। অমিতাভ বচ্চন, দিলীপ কুমার থেকে ইরফান খান- সকলকেই কমবেশি এমন গুজবের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু কোথাও একটা সীমা থাকা উচিত বলে মনে করেন অভিনেত্রী। বছর দুই আগে ভুয়ো ছবির জন্য নাজেহাল হতে হয়েছিল তাঁকে। আবার কিছুদিন আগেই আর্থিক জালিয়াতির শিকার হয়েছিলেন তিনি।

তাই নায়িকা মনে করেন, ভারচুয়াল জগতে সাইবার সেলের আরও কড়া নজর রাখা উচিত। তাহলেই এমন অযাচিত উৎপাত বন্ধ হবে। তবে এসবের থেকে আপাতত বেশ ক’টা দিন দূরেই থাকছেন অভিনেত্রী।

কারণ কালিম্পংয়ে বেড়াতে যাচ্ছেন  তিনি। পরিবারের সঙ্গে কয়েকটা দিন শান্তিতে কাটাবেন। খ্যাতির এই বিড়ম্বনা থেকে অনেক দূরে।

অারো খবর